আজ ১৬ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ, ২৯শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ

ডাকাতির

পাবনায় মালঞ্চি বাজারে ডাকাতির ৭ সদস্য সহ মালামাল উদ্ধার

সোহেল রানা: পাবনা প্রতিনিধি:-

৩৬ ঘন্টার মধ্যে চাঞ্চল্যকর মালঞ্চী বাজারে সংঘটিত ডাকাতি মামলার রহস্য উদঘাটন, ডাকাত দলের ০৭ জন সদস্য গ্রেফতার, ডাকাতির কাজে ব্যবহৃত অস্ত্র ও লুন্ঠিত মালামাল উদ্ধার।

পাবনা সদর থানাধীন মালঞ্চী বাজারে গত ইং-২৪/০৮/২০২১ তারিখে রাত্রী অনুমানিক-০১.০০ ঘটিকায় বাজারের নাইট গার্ডদের বেঁধে রেখে ডাকাত দল পর পর ০৪টি দোকানের তালা ভেঙ্গে নগদ টাকা, স্বর্নালংকার, ফ্রিজ, টেলিভিশন, মোবাইল ফোন সহ প্রায় ১৬ লক্ষ টাকার মালামাল লুন্ঠন করে নিয়ে যায়।

এ সংক্রান্তে পাবনা সদর থানার মামলা নং-৯৩, তারিখ-২৪/০৮/২০২১, ধারা-৩৯৫/৩৯৭ (পেনাল কোড) রুজু হয়। পুলিশ সুপার, জনাব মোহাম্মদ মহিবুল ইসলাম খান, বিপিএম, পাবনা মহোদয়ের নির্দেশনা ও প্রত্যক্ষ তত্ত্বাবধানে অতিরিক্ত পুলিশ সুপার (অপরাধ) জনাব মোঃ মাসুদ আলম এর নেতৃত্বে অতিঃ পুলিশ সুপার (সদর সার্কেল) জনাব রোকনুজ্জামান সরকার, পাবনা সদর থানার অফিসার ইনচার্জ, আমিনুল ইসলাম ও এসআই(নিঃ) অসিত কুমার বসাক সহ জেলা গোয়েন্দা শাখার একটি চৌকশ টিম একযোগে পাবনা, সিরাজগঞ্জ, গাজীপুর ও ঢাকা জেলার বিভিন্ন স্থানে অভিযান পরিচালনা করে ডাকাত সর্দার মোঃ আমিরুল ইসলাম সহ ডাকাত দলের ০৭ জন সদস্যকে গ্রেফতার করেন।

তাদের দেওয়া তথ্য মতে অভিযান পরিচালনা করে সিরাজগঞ্জের শাহাজাদপুর, বেলকুচি এবং গাজীপুর থানা এলাকা হতে ডাকাতির কাজে ব্যবহৃত পিকআপ ও সিএনজি আটক করে এবং লুন্ঠিত মালামাল উদ্ধার করে। এ সময় ডাকাত দলের সক্রিয় সদস্য মাহাতাব এর দেখানো মতে তার নিজ বাড়ি থেকে দুইটি তাজা গুলি সহ একটি শাটারগান উদ্ধার করেন।

     এ বিভাগের আরো সংবাদ
Share via
Copy link
Powered by Social Snap